পিরোজপুর নিউজমঠবাড়িয়ার খবর

পিরোজপুরে আরও দু’জন করোনা আক্রান্ত : বাড়ি লকডাউন

পিরোজপুরে আরও দু’জন করোনাভাইরাসে আক্রান্ত রোগী সনাক্ত হয়েছে। এ নিয়ে পিরোজপুর জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১ জনে। আক্রান্ত দু’জন স্বামী-স্ত্রী। তাদের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাঁশবাড়িয়া গ্রামে।
পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো. হাসনাত ইউসুফ জাকি জানান, রোববার রাতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের কভিড-১৯ পরীক্ষার ল্যাব থেকে এ দু’জনের করোনা পজেটিভ রিপোর্ট আসে। শনিবার তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বরিশালে পাঠানো হয়েছিল। তিনি আরও জানান, অক্রান্ত ওই দম্পত্তি গত ২ মে ঢাকা থেকে পিরোজপুর আসে। তারা ঢাকায় একটি গার্মেন্টস কারখানায় কাজ করত। ওই দম্পত্তি বাড়িতে আসার খবর পাওয়ার সাথে সাথে ওই দিনই তাদের নমুনা পরীক্ষার জন্য বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
এদিকে স্বামী-স্ত্রী করোনা আক্রান্তের খবর পাওয়ার পরই সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শিশির রঞ্জন অধিকারী, সহকারী কমিশনার (ভুমি) রামানন্দ পাল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল, শংকরপাশা ইউপি চেয়ারম্যান তোফাজ্জল হোসেন মল্লিকসহ প্রশাসনের লোকজন আক্রান্তের গ্রামে গিয়ে তাদের বাড়িটি লকডাউন করেন। পাশাপাশি আক্রান্তদের হোম কোয়রেন্টাইনে থাকার নির্দেশ দেন।

Tags
আরও পড়ুন

Related Articles

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker