অন্যান্য

স্কুল ছাত্রীকে তুলে নিয়ে গণধর্ষণ ||আটক-২

স্টাফ রিপোর্টার : পিরোজপুরের মঠবাড়িয়ায় দশম শ্রেণীর এক স্কুলছাত্রী (১৪) কে গণধর্ষণের ঘটনায় নয়ন মোল্লা (১৯) ও আরিফুল ইসলাম (২০) নামে দুই ধর্ষককে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রোববার গভীর রাতে পৌর এলাকার কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। নয়ন উপজেলার বাদুরতলী গ্রামের মজিবর মোল্লা ও আরিফুল জরিপেরচর গ্রামের মৃত মহিউদ্দিন বাদশা মিয়ার ছেলে।
থানা সূত্রে জানা গেছে, পৌর শহরের এক ব্যবসায়ীর মেয়ে দশম শ্রেণীর ওই স্কুল ছাত্রী রাত সাড়ে ৯টার দিকে প্রাইভেট পড়ে বাসায় ফেরার পথে ওই দুই লম্পট অপহরণ করে শহরের কল্লাকাটা ব্রীজ সংলগ্ন ইলিয়াসের বাসায় নিয়ে আটকে রাখে। এরপর বখাটে নয়ন মোল্লা ও আরিফুল ইসলাম ভয়ভীতি দেখিয়ে গভীর রাত পর্যন্ত তাকে জোর পূর্বক পালাক্রমে ধর্ষণ করে।
এদিকে ওই ছাত্রী বাসায় না ফেরায় তার পরিবারের সদস্যরা খোজাখুঁজি করে না পেয়ে পুলিশকে অবহিত করে। মঠবাড়িয়া থানার উপ-পরিদর্শক শহিদুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে ইলিয়াসের বাসা থেকে দুই বখাটেকে রাত সাড়ে তিন টার দিকে আটক করে এবং স্কুল ছাত্রীকে উদ্ধার করে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান জানান, এ ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। স্কুল ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য সোমবার দুপুরে পিরোজপুর জেলা সিভিল সার্জণ কার্যালয়ে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

Ahmed Feroz

Hello,I am Feroz.I am student.I love journalism. thats why i am work at digital mathbaria

Related Articles

Back to top button
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker